স্ত্রী ভেবে শ্যালিকাকে নিয়ে ১১ মাস সংসার, ৮ মাস পর বেরিয়ে এলো চাঞ্চল্যকর তথ্য।

শ্যালিকাকে স্ত্রী ভেবে ১১ মাস সংসার করেছেন শাকিল নামের এক যুবক। ঘটনাটি ঘটেছে বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার জাঙ্গালিয়া ইউনিয়নে। স্ত্রীর কাছ থেকে তালাকনামা পেয়ে দেখেন তালাক তাকে স্ত্রী আয়েশা দেননি, দিয়েছেন তার বড় বোন সুরাইয়া। এ ঘটনায় পরে ওই যুবক কাবিননামা তুলে দেখতে পান, তিনি আসলে বিয়েটা সুরাইয়াকেই করেছিলেন। জানা যায়, কাগজে-কলমে যার সঙ্গে শাকিলের বিয়ে হয়েছে, সেই সুরাইয়ার রয়েছে স্বামী ও ২ সন্তান। তাই ভুল শুধরে তাকেও ঘরে নিয়ে আসা সম্ভব নয়। ওদিকে, সংসার করলেও আয়েশার সঙ্গে তো বিয়েই হয়নি। এমন গোলমেলে পরিস্থিতিতে তালাকের কাগজ গ্রহণ করতে রাজি নন শাকিল।

এ বিষয়ে মোহাম্মদ শাকিল বলেন, আয়েশাকে বিয়ে দেয়ার কথা ছিল। তার বদলে বিবাহ সম্পন্ন হয় সুরাইয়ার সঙ্গে। সে সম্পর্কে ‍আমরা জেঠস। তবে ঘর-সংসার করেছি আয়েশার সঙ্গে। আয়েশা আমার সংসার ছেড়ে চলে গেছে। এখন সুরাইয়া আমাকে তালাকনামা পাঠিয়েছেন। ওরা ইচ্ছাকৃতভাবে জালিয়াতি করেছেন। পরিবারসহ আমার মানসম্মান নষ্ট হয়েছে। সেই সঙ্গে আমি আর্থিকভাবেও ক্ষতিগ্রস্ত হয়েছি। আমি এর বিচার চাই।

শাকিলের বাবা জয়নাল খান বলেন, বিবাহের সময় কাজীকে যে জন্মনিবন্ধন দেয়া হয়েছে ওনি তা দেখেই লিখেছেন। আমি ছেলের বউকে তার বাড়ি থেকে কয়েকবার আনতে গেলেও তারা দেয়নি। পরে কাবিননামা তুলে দেখে ছেলের বউয়ের নাম সুরাইয়া লেখা আছে। কনের মা বিবি হাজেরা বলেন, কাবিনে সুরাইয়া নাম লেখা হয়েছে। যে কাবিননামা করেছেন তার কারণে এ সমস্যা তৈরি হয়েছে। এ বিষয়ে সুরাইয়া বলেন, আমার সংসারে দুই সন্তান আছে। কাবিন আয়েশার নামে করার কথা থাকলেও তা আমার নামে করা হয়েছে। কাজীর কারণেই এমন ঘটনা ঘটেছে।

এদিকে কাজী জানান, তাকে যা লিখতে বলা হয়েছে, তিনি তাই লিখেছেন। এখানে তার কোনো দোষ নেই।প্রতিবেশীদের সঙ্গে কথা বলে জানা যায়, বিয়ের সময় আয়েশার বয়স ১৮ না হওয়ায় কাজীর পরামর্শে বড় মেয়ে সুরাইয়ার জন্মনিবন্ধন দিয়ে ছোট মেয়ের বিয়ে পড়ানো হয়েছে। এতে সম্মতি ছিল পরিবারেরও।  

  • Related Posts

    ১৫ লাখ টাকা দামের ছাগল কিনে বিপদে এনবিআর কর্মকর্তার ছেলে তিনি।

    এবার একটা ছাগলের দামই ১৫ লাখ টাকা। এবারের কোরবানি ঈদে ছাগলটি কোরবানি দিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে গেছেন মুশফিকুর রহমান ইফাত নামে এক তরুণ। জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) কর্মকর্তা মতিউর…

    আরো পড়ুন

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    গ্যালারী

    • জুন ১৮, ২০২৪
    ১৫ লাখ টাকা দামের ছাগল কিনে বিপদে এনবিআর কর্মকর্তার ছেলে তিনি।
    • জুন ১৭, ২০২৪
    গরম আবহাওয়ার কারণে কাঁচা চামড়ার অন্তত ১৫ ভাগ নষ্ট হয়ে যাওয়ার আশঙ্কা রয়েছে।
    • জুন ১২, ২০২৪
    স্ত্রী ভেবে শ্যালিকাকে নিয়ে ১১ মাস সংসার, ৮ মাস পর বেরিয়ে এলো চাঞ্চল্যকর তথ্য।
    • জুন ১০, ২০২৪
    প্রিন্স মামুন গ্রেপ্তার
    • জুন ২, ২০২৪
    চ্যালেঞ্জ নিয়ে আসছে প্রায় ৮ লাখ কোটি টাকার বাজেট
    • জুন ২, ২০২৪
    শুধু কন্যাসন্তান থাকলে সম্পত্তি ভাগ কীভাবে হবে?